বিদ্যুৎ বিভাগ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৬ নভেম্বর ২০১৭

সেক্টর লিডারস ওর্য়াকশপ ২০১৭


প্রকাশন তারিখ : 2017-11-25


 

 

বিদ্যুৎ বিভাগ, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় গত ২৪-২৫ নভেম্বর ২০১7 বিদ্যুৎ ভবনস্থ মুক্তিহলে দুদিন ব্যাপী ‘সেক্টর লিডারস ওর্য়াকশপ-২০১৭’ এর আয়োজন করে। বিদ্যুৎ সচিব ডঃ আহমদ কায়কাউস এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ডঃ তৌফিক-ই-ইলাহী চৌধুরী, বীর বিক্রম এবং বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব নসরুল হামিদ এমপি, এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক জনাব মোঃ আবুল কালাম আজাদ ও জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব জনাব নাজিমউদ্দিন চৌধুরী।

 

দুদিন ব্যাপী ওর্য়াকশপে ৪টি টেকনিক্যাল সেশনে 7টি কি-নোট পেপার উপস্থাপন করা হয়। ওর্য়াকশপে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর/সংস্থা/কোম্পানিসহ বিভিন্ন মন্ত্রণালয়ের প্রায় ২০০ জন কর্মকর্তাগণের মিথষ্ক্রিয়ার মাধ্যমে সুসম্পন্ন হয়। ওর্য়াকশপের কি-নোট উপস্থাপক এবং অংশগ্রহণকারীদের মতামতের ভিত্তিতে কিছু সুনির্দিষ্ট সুপারিশ চূড়ান্ত করা হয়েছে, যা পরবর্তীতে রিপোর্ট আকারে প্রকাশ করা হবে। এগুলো বাস্তবায়ন করার বিষয়টি বিদ্যুৎ বিভাগ ও এর আওতাধীন দপ্তর/সংস্থা/কোম্পানিসমূহ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করবে।  

 

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব নাজিমউদ্দিন চৌধুরীর সভাপতত্বিতে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ডঃ তৌফিক-ই-ইলাহী চৌধুরী, বীর বিক্রম, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব নসরুল হামিদ এমপি,  বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব তাজুল ইসলাম এমপি, এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক জনাব মোঃ আবুল কালাম আজাদ ও বিদ্যুৎ সচিব ডঃ আহমদ কায়কাউস।

 

সেক্টর লিডারস ওর্য়াকশপ ২০১৭ এর ছবি


Share with :
Facebook Facebook