বিদ্যুৎ বিভাগ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১১ এপ্রিল ২০১৯

উন্নয়নের জন্য এডহক ভিত্তিতে না নিয়ে সমন্বিত প্রকল্প গ্রহণ করুন- মাননীয় প্রতিমন্ত্রী


প্রকাশন তারিখ : 2019-04-11
বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরæল হামিদ বলেছেন, উন্নয়নের জন্য এডহক ভিত্তিতে না নিয়ে সমন্বিত প্রকল্প গ্রহণ করুন। সিদ্ধান্ত ও উন্নয়ন একই সূত্রে গাঁথা। দ্রুত সময়োপযোগী সিদ্ধান্ত নিতে প্রযুক্তির ব্যবহার বাড়ানো অপরিহার্য। 
 
প্রতিমন্ত্রী বিদ্যুৎ ভবনে বিদ্যুৎ বিভাগের উদ্যোগে আয়োজিত ‘ইনোভেশন শোকেসিং-২০১৯’ এ বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, কাষ্টমার সার্ভিস বাড়াতে হবে। জনকল্যাণমূলক উদ্ভাবনী উদ্যোগ গ্রহণ করা উচিত। এসব কাজে প্রণোদনা অব্যাহত রাখা হবে। প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী বীর বিক্রম বলেছেন, বিদ্যুৎ বিভাগের উদ্ভাবনী কর্মসূচী মানুষের আস্থা বাড়িয়েছে। বস্তি এলকায় দ্রুত বিদ্যুৎ সংযোগ কিংবা আলোর ফেরিওয়ালা কর্মসূচি এ আস্থাকে সুসংহত করেছে। মুক্ত চিন্তা লালন ও বিকাশকে উৎসাহিত করার উপরে গুরুত্বারোপ করে তিনি বলেন, ইপিআরসি’র কার্যক্রম উদ্বাবনী উদ্যোগের সাথে সম্পৃক্ত করা উচিত। 
 
বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব ড. আহমদ কায়কাউস এর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে   মন্ত্রীপরিষদ বিভাগের সিনিয়র সচিব (সমন্বয় ও সংস্থাপন) ড. মো. শামসুল আরেফিন ও a2i এর প্রকল্প পরিচালক মোস্তাফিজুর রহমান ও বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব মাকসুদা বেগম বক্তব্য রাখেন। 

Share with :

Facebook Facebook